ভোলায় চোরাই তেলসহ আটক ৪

  • 6
    Shares

ভোলা : ভোলা সদর ডোমপট্টি এলাকা থেকে ৫ ব্যারেল চোরাই তেল জব্দ করেছে ভোলা সদর থানা পুলিশ। এ সময় চোরাই তেল সহ ৪জন কে আটক করা হয়।

বুধবার (৬ জানুয়ারি) সকালে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়।

পুলিশি সুত্রে জানাযায়, মঙ্গলবার (৫ জানুয়ারি) রাত ২:১৫ মিনিটের সময় এএসআই শ্রীকান্তের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ভোলা সদর ডোমোপোট্টী এলাকায় ১টি পিকয়াপ ভ্যানে করে অবৈধভাবে পাচারের সময় এই তেল জব্দ করে। এসময় তেল পাচারকারী চক্রের ৪ জন সদেস্য বাবুল(৩৫) শরিফ(৩২) সোহেল(৩০) তানভির(৩৬) কে গ্রেফতার করা হয়।

ভোলা সদর থানা ওসি এনায়েত হোসেন বলেন, তেল পাচারকালে ৪ জনকে আটক ও ৫ব্যারেল তেল জব্দ করা হয়। অবৈধ তেল পাচারকারীদের আটক করতে প্রতিনিয়ত পুলিশের অভিযান অব্যাহত আছে। জব্দকৃত তেল থানায় রয়েছে। আটককৃত দের নামে মামলা রুজু করে আদালতে প্রেরন করা হয়েছে।


  • 6
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]