ভোলায় স্কুলছাত্রীকে গাছের সাথে বেঁধে নির্যাতন


ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের এক স্কুলছাত্রীকে তুচ্ছ ঘটনা কেন্দ্রে করে খালু, খালা, খালাতো ভাই মিলে গাছের সাথে বেঁধে যৌনাঙ্গ ও শরীরের বিভিন্ন জায়গায় নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

গত ৪ই ফেব্রুয়ারি সকাল ১১ টায় এই ঘটনা ঘটে। ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন স্কুলছাত্রী বলেন, তার প্রতিবেশী রাজাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মালেক বেপারী ও তার স্ত্রী আনোয়ারা এবং ছেলে জুয়েল পাতা নেওয়া কেন্দ্র করে তাকে গাছের সাথে বেঁধে শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় এবং যৌনাঙ্গে আঘাত করেছে, প্রথমে প্রাথমিক চিকিৎসা নিলেও পরে অবস্থা অবনতি দেখে ভোলা সদর হাসপাতালে ভর্তি হয়।

রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান বলেন, ঘটনাটি খুব দুঃখজনক আমি খবর পেয়েই হাসপাতালে গিয়েছি এবং অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন বলেন, বিষয়টি শুনেছি এবং হাসপাতালে পুলিশ পাঠিয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]