ভোলায় অভিযান চালিয়ে বেহুন্দির স্থাপনা উচ্ছেদ

  • 3
    Shares

বোরহানউদ্দিন প্রতিনিধি : ভোলা বোরহানউদ্দিন সীমান্তবর্তী তেতুলিয়া নদীতে মৎস্য বিভাগ অভিযান চালিয়ে ৩টি বেহুন্দি জাল, ১২টি ড্রাম, ৩টি চরঘেরা জাল ও ১২টি বেহুন্দির স্থাপনা উচ্ছেদ করেন। বুধবার দুপুর হতে বিকাল পর্যন্ত গংগাপুর ইউনিয়ন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। ভোলা জেলা মৎস্য কর্মকর্তা এস এম আজহারুল ইসলাম ও বোরহানউদ্দিন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এ.এফ.এম. নাজমুস সালেহীন এর নেতৃত্বে থানা পুলিশের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করা হয়।


এছাড়া মঙ্গলবার দরুন ও কাচারি বাজার এলাকায় ৩০টি ড্রাম ও ২০টি বেহুন্দির স্থাপনা উচ্ছেদ করা হয়। জব্দকৃত বেহুন্দি জাল গুলো আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়। এব্যাপারে বোরহানউদ্দিন মৎস্য কর্মকর্তা এ.এফ.এম. নাজমুস সালেহীন সত্ব্যতা স্বীকার করে বলেন, তেতুলিয়া ও মেঘনা নদীতে তাদের অভিযান অব্যাহত রয়েছে। যেখানেই এসকল অবৈধ বেহুন্দি জাল দেখবে তা উচ্ছেদ করবে বলেও তিনি জানান।


  • 3
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]