ভোলায় ডাকাতের হামলায় ৪ জেলে আহত


ভোলা প্রতিনিধিঃ ভোলার তজুমদ্দিনের মেঘনায় জেলে ট্রলারে ডাকাতির সময় জলদস্যুর হামলায় ৪ জেলে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। এসময় জেলেরা একত্রিত হয়ে ঘেরাও করে ৪ ডাকাতকে আটক করে গণধোলাই দেয়। পরে পুলিশ সংবাদ পেয়ে জেলেদের হাত থেকে ৪ ডাকাতকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা শেষে আইনী প্রক্রিয়ার মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

ডাকাত কবলিত জেলে সালাউদ্দিন মাঝী জানান, বুধবার ভোরে তজুমদ্দিনের নাগর পাটওয়ারীর চর সংলগ্ন মেঘনা নদীতে ১০/১২ জন ডাকাতের একটি দল অতর্কিতভাবে জেলে ট্রলারে হামলা চালায় । এসময় নদীতে মাছ ধরারত জেলেরা সংঘবদ্ধ হয়ে প্রতিরোধ করলে ডাকাতরা জেলদের উদ্দেশ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। এক পর্যায়ে জেলেরা ৪ ডাকাতকে আটক করে গণধোলাই দেয় এবং অন্য ডাকাতরা পালিয়ে যায়। তজুমদ্দিন থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, সংবাদ পেয়ে গুলিবিদ্ধ চার জেলে মোঃ জসিম, ইউনুস, মোঃ বাচ্ছু, ও মহসিনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের বাড়ী উপজেলার সোনপুর ইউনিয়নে।

গণধোলাইয়ের শিকার চার ডাকাত লক্ষিপুর রামগতি উপজেলার মোঃ শামীম. মোঃ ওসমান, মোঃ সোহেল ও মোঃ দিদারকে প্রাথমিক চিকিৎসা পর আটক করা হয়েছে। আইনী প্রক্রিয়ার মাধ্যমে তাদেকে জেল হাজতে প্রেরণ করা হবে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]