ভোলায় বীর মুক্তিযোদ্ধা মিলন মেলা ও বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

  • 3
    Shares

ভোলা প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে প্রতি বছরের ন্যায় আজ ভোলার পর্যটন স্থান “তুলাতুলি পর্যটন কেন্দ্রে” অনুষ্ঠিত হয়েছে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের মিলন মেলা ও বনভোজন-২০২০ অনুষ্ঠান। ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার দোস্ত মাহমুদ ও সদর উপজেলা কমান্ডার অহিদুর রহমানের পরিবেশনায় মুক্তিযোদ্ধা বনভোজন সফলভাবে উদযাপিত হয়েছে। উক্ত বনভোজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক। গেস্ট অব অর্নার হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মাহমুদুর রহমান, জেলা আ’লীগের সহ-সভাপতি এডভোকেট আশরাফ হোসেন লাভু, সাংগাঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, মইনুল ইসলাম বিপ্লব, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ভোলা সদর উপজেলা কর্তৃক আয়োজিত আজকের এই বনভোজন শত শত মুক্তিযোদ্ধা ও অতিথিদের নিয়ে মনোরোম পরিবেশে সুষ্ঠ ও সুন্দরভাবে উদযাপিত হয়েছে এই বনভোজন ও মিলন মেলা। এ সময় মাসুদ আলম সিদ্দিক বলেন, “তুলাতুলি একটি পর্যটনবহুল এলাকা। বিভিন্ন স্থান থেকে পর্যটকরা এখানে আসেন। কিন্তু এখানে কোন রেষ্টহাউজ নেই। বর্ষায় যেন তুলাতুলির সৌন্দর্য কোন অংশে কমে না যায় সে জন্য বেড়ি বাঁধ ও রেষ্টহাউজ নির্মানের প্রত্যয় ব্যক্ত করেন।


  • 3
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]