ভোলায় স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার


ভোলা প্রতিনিধি : ভোলায় পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত জান্নাত (১১) জেলার সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের মুসলে উদ্দিনের মেয়ে এবং স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী।

শনিবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ছোট আলগী গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত জান্নাতের বাবা-মা ও ভাই ঢাকায় চাকরি করেন। জান্নাত ছোট বেলা থেকেই তার দাদা-দাদীর কাছে থাকে। বিকেলের দিকেও জান্নাতকে স্থানীয়রা বাড়িতে দেখেছেন। রাতে প্রতিবেশীরা তার দাদার ঘরে জান্নাতের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। তবে ওই সময় ঘরে তার দাদা ও দাদীকে দেখতে পায়নি।

স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানান, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। নিহতের দাদা-দাদী পলাতক রয়েছেন।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে আমরা মৃত্যুর বিষয়ে কিছু বলতে পারছিনা তবে তদন্ত চলছে। এছাড়া ময়নাতদন্তের রিপোর্ট আসলে বুঝা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]