মঠবাড়িয়ায় কৃষকের ধান কেঁটে নেয়ার অভিযোগে মামলা

  • 13
    Shares

পিরোজপুর : পিরোজপুরের মঠবাড়িয়ায় কৃষকের পাঁকা আমন ধান কেঁটে নেয়ার অভিযোগে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা হয়েছে।

উপজেলায় দক্ষিণ মিঠাখালী গ্রামের মৃত. আবুল কাসেম জমাদ্দারের ছেলে নুর মোহাম্মদ বাদি হয়ে একই এলাকার ছৈয়দের ছেলে কামাল হোসেনকে প্রধান আসামী করে ১২ জন নামীয় ও অজ্ঞাত ৪০ জনের বিরুদ্ধে এ মামলাটি করেন।

আদালত মামলাটি আমলে নিয়ে সাবেক উপজেলা চেয়ারম্যানকে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের আদেশ দেন। আগামী ১ লা ফেব্রুয়ারী আদালতে মামলার দিন ধার্য রয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, নুর মোহাম্মদ জমাদ্দার সাব কবলা ও আদালত কর্তৃক দখল পেয়ে ধান চাষাবাদ করে আসছে। গত রোববার (২৭ ডিসেম্বর) দিনব্যাপী কামাল হোসেনের নেতৃত্বে ভাড়াটিয়া প্রায় অর্ধশত লোক দেশীয় অস্ত্র নিয়ে জোর করে তার (কামাল হোসেন) প্রায় সাড়ে ৪ একর জমির পাঁকা ধান কেঁটে নেয়।

সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান বলেন, সঠিক ভাবে তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।


  • 13
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]