মঠবাড়িয়ায় গোসল করতে গিয়ে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু


পিরোজপুর : পিরোজপুরের মঠবাড়িয়ার মিরুখালী বাজার সংলগ্ন খালে শনিবার দুপুরে গোসল করতে গিয়ে আঃ মোতালেব হাওলাদার (৭৬) নামে এক প্রতিবন্ধী বৃদ্ধের পানিতে ডুবে মৃত্যু হয়।

প্রায় ৫ ঘন্টা পর ফায়ার সার্ভিসের ডুবুরি খাল থেকে লাশ উদ্ধার করে। ৩ সন্তানের জনক আঃ মোতালেব ওয়াহেদাবাদ গ্রামের ডিলার বাড়ির (মিরুখালী বাজার সংলগ্ন) মৃত মোঃ বাহার আলি হাওলাদারের ছেলে। সে প্রায় ২৫ বছর পূবে খেজুর গাছ থেকে পরে কোমরে আঘাত পেয়ে প্রতিবন্ধি হয়।

পারিবারিক সূত্রে জানাযায়, বেলা সাড়ে দশটার দিকে মোতালেব বাড়ির সামনে খালে গোসল করতে গিয়ে পা পিছলে নিয়ন্ত্রণ হারিয়ে খালের পানিতে তলিয়ে যায়। এসময় পথচারিরা দেখে চিৎকার দিলে বাড়ি থেকে স্বজনরা এসে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়।

খবর পেয়ে মঠবাড়িয়া থেকে ফায়ার সার্ভিস ঘটনা স্থলে যায়। ফায়ার সার্ভিসের নিকট উদ্ধারের ব্যবস্থা না থাকায় তারা বরিশালে তাদের ডুবুরী দলকে খবর দেয়। প্রায় ৫ ঘন্টা পর বরিশাল থেকে ডুবুরী এসে বিকাল সাড়ে চার দিকে লাশ উদ্ধার করে।

মঠবাড়িয়া ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মোঃ সুমন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে বরিশাল বিভাগীয় অফিসে খবর দিলে বরিশাল থেকে টান আউট আসে। খালের গভীর পানি থেকে ডুবুরী ইমরান লাশটি উদ্ধার করে বলে তিনি জানান।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]