মঠবাড়িয়ায় বিয়ের ১৯ দিনের মাথায় গৃহবধূ নিখোঁজ, থানায় জিডি

  • 22
    Shares

মঠবাড়িয়া : পিরোজপুরের মঠবাড়িয়ায় ফাহিমা বেগম (২৫) নামে এক নববধূ বিয়ের ১৯ দিনের মাথায় রহস্য জনক নিখোঁজ হয়েছেন বলে তার মা মমতাজ বেগম রোববার সকালে মঠবাড়িয়া থানায় জিডি করেছেন। মমতাজ বেগম উপজেলার নলী চান্দুখালী গ্রামের জাহাঙ্গীর হোসেন চৌকিদারের স্ত্রী।

জিডি সূত্রে জানাযায়, ফাহিমা বেগমের প্রথম স্বামীর মৃত্যুর পর উপজেলার পূর্ব সাপলেজা গ্রামের বাদল মাতুব্বর নামে এক ব্যবসায়ির সাথে মাত্র ১৯ দিন আগে পারিবারিক ভাবে বিয়ে হয়। ফাহিমা গত বৃহস্পতিবার সন্তানের সাথে দেখা করার জন্য বাদুরতলী গ্রামে পূর্বের শ্বশুর ফুল মিয়ার বাড়িতে যান। পরদিন শুক্রবার ফাহিমা ওই বাড়ি থেকে চলে আসলেও সে আর স্বামীর বাড়ি কিংবা বাবার বাড়িতেও ফিরে যায়নি।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, দেশের সকল থানায় বার্তা পাঠানো হয়েছে। নিখোঁজ ফাহিমা বেগমকে উদ্ধারের চেষ্টা চলছে।


  • 22
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]