মদ খেয়ে মাতলামি, তালতলীতে সমাজসেবা কর্মচারী আটক

  • 57
    Shares

তালতলী প্রতিনিধি : বরগুনার তালতলীতে চোলাই মদ খেয়ে মাতলামি অবস্থায় সমাজসেবা অফিসের কম্পিউটার অপারোটরকে গ্রেফতার করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার গভীর রাতে উপজেলার অঙ্কুজানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সুত্রে জানা গেছে, রোববার গভীর রাতে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের অঙ্কুজানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে বসে উপজেলা সমাজ সেবা অফিসের কম্পিউটার অপারোটর দেবাশীষ রায়(২৫) ও তার এক সহযোগী দেশীয় চোলাই মদ খেয়ে মাতলামি করছিল। খবর পেয়ে পুলিশ আড়াই লিটার চোলাই মদ সহ দেবাশিষকে আটক করে থানায় নিয়ে আসে। এসময় পুলিশের টের পেয়ে অন্য জন দৌড়ে পালিয়ে যায়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান মিয়া জানান, তালতলী থানা পুলিশের মাদক বিরোধী অভিযান চালিয়ে উপজেলা সমাজ সেবা অফিসের কম্পিউটার অপারোটর দেবাশীষ রায়কে আড়াই লিটার চোলাই মদ সহ গ্রেফতার করা হয়। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। ।


  • 57
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]