মহাসড়কে একই পরিবারের ৩ জন নিহত, ওসি প্রত্যাহার


সিরাজগঞ্জ : গতকাল মঙ্গলবার সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মশিপুরে বাসের ধাক্কায় আটোরিক্সার যাত্রী একই পরিবারের শিশুসহ ৩ জন নিহতের ঘটনায় উল্লাপাড়ার হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইয়রুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে।

জানা যায়, মহাসড়কে উচ্চ আদালত কর্তৃক নিষিদ্ধ ঘোষিত অবৈধ যানবাহনের বেপরোয়া চলাচল ও প্রাণহানির ঘটনায় তাকে প্রত্যাহার হয়। বুধবার সকালে হাইওয়ে পুলিশের বগুড়া আঞ্চলিক কার্যালয়ে তাকে প্রত্যাহার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশ সুপার, বগুড়া আঞ্চলিক কার্যালয়ের মো. শহিদুল ইসলাম।

করোনা ভাইরাসের সময় উৎকোচ গ্রহণের মাধ্যমে মহাসড়কে বাস, প্রাইভেটকার ও মাইক্রোবাসে অনৈতিকভাবে যাত্রী পারাপারে সুযোগ প্রদান এবং অবৈধ থ্রি-হুইলার, কাটা-মাইক্রো, নসিমন ও করিমনসহ পণ্যবাহী ট্রাকে যাত্রী নেওয়ার সুযোগ দেওয়ার অভিযোগ ওঠে ওসি খাইরুল ইসলামের বিরুদ্ধে।

গত মঙ্গলবার (২জুন)বিকেলে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে শাহজাদপুর উপজেলার সরিষাকোল নামক স্থানে পাবনা থেকে ঢাকাগামী সরকার ট্রাভেলসের ধাক্কায় অবৈধভাবে চলাচলরত একটি ব‍্যাটারী চালিত অটোভ‍্যানকে চাপা দেয়। এতে বাবা-মা ও মেয়েসহ তিনজন প্রাণ হারান। এ কারণে তার বিরুদ্ধে একাধিকবার অভিযোগ যায় উর্ধ্বতন বরাবর।

পুলিশের বগুড়া আঞ্চলিক কার্যালয়ের পুলিশ সুপার মো. শহিদুল্লাহ বলেন, ‘জনস্বার্থে ও উর্ধ্বতনদের নির্দেশে তাকে প্রত্যাহার করা হয়েছে।

এ ব্যাপারে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম প্রত্যাহারের বিষয়টি স্বীকার করে জানান, বুধবার বিকালের মধ্যে আমি সেখানে চলে যাব।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]