বিভিন্ন মহলের শোক

মাহিলাড় ডিগ্রী কলেজের প্রভাষক জাকির হোসেন আর নেই


গৌরনদী প্রতিনিধি: গৌরনদী উপজেলার মাহিলাড় ডিগ্রী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক এস.এম. জাকির হোসেন দীর্ঘ দিন ধরে দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে ভারত থেকে চিকিৎসা নিয়ে বাড়িতে অবস্থান করছিল। গত ৪/৫ দিন পূর্বে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ১১টায় হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহে ও ইন্না ইলাহে রাজিউন) মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। ওই দিন বেলা ২টায় মাহিলাড়া কলেজ মাঠে প্রথম জানাজা ও দুপুর ৩টায় দক্ষিণ বিজয়পুর জামে মসজিদের সামনে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। পরবর্তিতে তার পৈত্রিক বাড়ি কালকিনি উপজেলার ক্রোকিরচর পারিবারিক গোর স্থানে দাফন করা হয়।

জাকির হোসেনের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের সমবেদনা জ্ঞান করেছেন গৌরনদী বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও গৌরনদী পৌর নাগরিক কমিটির সভাপতি সাংবাদিক জহুরুল ইসলাম জহির, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া, সম্পাদক বদরুজ্জামান খান সবুজ, মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, চাঁদর্শী ঈশ্বর চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কাজী আসাদুজ্জামান, গৌরনদী রিপোটার্স ইউনিটির সভাপতি বেলাল হোসেন, সাবেক সভাপতি মোঃ খায়রুল ইসলাম, রফিকুল ইসলাম সবুজ, সৈয়দ নকিবুল হক, মাহিলাড়া ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ ফিরোজ ফোরকান, মাহিলাড়া কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আকবর আলীসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]