মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা

  • 13
    Shares

বরিশাল : বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলায় এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৩ অক্টোবর) ওই ছাত্রী মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার।

তিনি বলেন, উপজেলার বাগদা ইউনিয়নের আস্কর গ্রামের কার্তিক বৈষ্ণবের মেয়ে ও বাগধা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী কৃষ্ণা বৈষ্ণব (১৮) দুপুরে নিজ ঘরের আড়ার সাথে ফাঁস দেয়। পরিবারের লোকজন উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে চিকিৎসক ফয়সাল ফাহাদ চৌধুরী কৃষ্ণাকে মৃত ঘোষণা করেন।

আব্দুর রব হাওলাদার বলেন, থানায় প্রাথমিকভাবে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশ মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্তের রিপোর্ট এলে বলা যাবে আসলে ওই ছাত্রী আত্মহত্যা করেছে নাকি খুনের শিকার হয়েছেন।


  • 13
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]