মাকে ভারতের জেল খানায় রেখে দেশে ফিরলো ২ ভাই

  • 232
    Shares

বেনাপোল প্রতিনিধি: ভালো কাজের প্রলভনে পড়ে স্বামী সন্তানদের ভাল রাখার আশায় দালালের খপ্পরে পড়ে ২ শিশু সন্তান কে সাথে নিয়ে ভারতে যায় মা রেক্সোনা বেগমের।সেখানে কাজ করার সময় ভারতীয় পুলিশের হাতে আটক হয় তারা।ঘটনাটি আজ থেকে আট মাস আগের।

গত ফ্রেরুয়ারী মাসে কলকাতার শিয়ালদহ স্টেশন এলাকা থেকে ভারতীয় পুলিশের হাতে আটক হন পিরোজপুর জেলার ইনদুরকানি থানার বালিপাড়া গ্রামের মাসুমের স্ত্রী রেক্সোনা এবং তার ২ শিশু সন্তান নাঈম (১২)ও রাহান উদ্দিন (১০)। পরে ভারতীয় পুলিশ রেক্সোনাকে কোলকাতার আলীপুর সেন্ট্রাল জেলে এবং শিশু সন্তান‌দের বারাসাত কিশোলয় চিলডেন হোমে পাঠিয়ে দেয়।

দীর্ঘদিন সেল্টার হোমে থাকার পর সেল্টার হোম কর্তৃপক্ষ তাদেরকে বাংলাদেশে ফেরত পাঠানো ব্যবস্থা করে। উভয় দেশের আইনী প্রক্রিয়া শেষে আজ শনিবার বিকাল ৫ টায় ভারতীয় বিএসএফ তাদেরকে বেনাপোল চেকপোষ্ট আইসিপি বিজিবি ক্যাম্পের সদস্যদের নিকট হস্তান্তর করে।

বিজিবি ২ শিশুকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করেছে ।বেনাপোল পোর্ট থানার এএসআই আব্দুল লতিফ জানান, শিশুদের পিতার মাসুমের কাছে তাদের হস্তান্তর করা হয়েছে।


  • 232
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]