মির্জাগঞ্জে তরুণীকে ধর্ষণ চেষ্টা, যুবক আটক

  • 7
    Shares

পটুয়াখালী : পটুয়াখালীর মির্জাগঞ্জে এক তরুণীকে(১৮) ধর্ষণের চেষ্টার অভিযোগে ঘটনা স্থল থেকে সৌরভ মিস্ত্রী নামের যুবককে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত উপজেলার উত্তর সুবিদখালী গ্রামের ভবতোষ মিস্ত্রীর ছেলে। সোমবার সকালে এ ঘটনায় ভুক্তভোগী তরুণী থানায় লিখিত অভিযোগ করে।

অভিযোগে জানাযায়, ভুক্তভোগী তরুণী উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের কপালভেড়া গ্রামের অমল বিশ্বাসের মেয়ে। ওই যুবকের সাথে দীর্ঘ ৩ বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিলো। রবিবার তরুণী মির্জাগঞ্জ মামা বাড়ী বেড়াতে গেলে খবর পেয়ে যুবকটি ওই দিন রাত ১০ টার দিকে তার মামার বাড়ির ঘরের ভিতরে ঢুকে একা পেয়ে তরুণীকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয়। এতে তরুণী রাজি না হওয়ায় জোর পূর্বক হাত ধরে টেনে খাটে শুয়েয় ধর্ষণের চেষ্টা চালায়। তরুণীর চিৎকার শুনে পাশের ঘর থেকে তার মামা মামিসহ স্থানীয়রা ছুটে এসে তরুণীকে উদ্ধার করে ও যুবককে থানা পুলিশে সোপর্দ করে।

মির্জাগঞ্জ থানার ওসি মোঃ মহিববুল্লাহ জানান, অভিযোগটি এজাহার ভুক্ত করে আটককৃত যুবককে আদালতে পাঠানো হয়েছে।


  • 7
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]