মির্জাগঞ্জে বিদ্যুতস্পৃষ্ট হয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু

  • 24
    Shares

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জের দোকলাখালী গ্রামে শুক্রবার সকালে গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক গাছ ব্যাসায়ী মৃত্যু হয়েছে। নিহত হচ্ছে পার্শ্ববর্তী বেতাগী উপজেলার হোসনাবাদ গ্রামের কদম আলী সিকদারের ছেলে মোঃ শাহেব আলী(৫৫)। স্বজনরা জানান, মির্জাগঞ্জের দোকলাখালী গ্রামের এক জনৈক ব্যাক্তির গাছ ক্রয় করেন গাছ ব্যবসায়ী মোঃ শাহেব আলী।

শুক্রবার সকাল এগারোটার সময়ে ক্রয়কৃত গাছের ডাল কাটার সময়ে অসাবধনতাবসত রাস্তার পাশে বিদ্যুতের তারে কাটা ডাল পড়লে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ষোষনা করেন। এব্যাপারে মির্জাগঞ্জ থানার এসআই বাবুল বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়া শাহেব আলী পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


  • 24
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]