মুজিবনগরে মােটরসাইকেল-ট্রলির সংঘর্ষে যুবক নিহত


মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুর জেলার মুজিবনগরে মােটরসাইকেল ও ট্রলির মুখােমুখি সংঘর্ষে সুজন আলী (২০) নামের এক যুবক নিহত হয়েছে। এসময় তার সঙ্গে থাকা সাঈদ হােসেন (১৯) নামের একজন গুরুতর আহত হয়েছে।

নিহত সুজন চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জগন্নাথপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে এবং আহত সাঈদ হােসেন একই গ্রামের লস্কর আলীর ছেলে। নিহত সুজন পেশায় একজন সেলুন কর্মচারী।

রােববার দিবাগত রাত পৌনে ৯টার দিকে মুজিবনগর-টেংরামারি বাইপাস সড়কের শিবপুর নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা গেছে, সুজন ও তার বন্ধু সাঈদ একটি মােটরসাইকেলযােগে টেংরামারি গ্রাম থেকে শিবপুর গ্রামের দিকে যাচ্ছিলেন। শিবপুর গ্রামের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি শ্যালাে ইঞ্জিন চালিত ট্রলির সাথে ধাক্কায় মােটরসাইকেল চালক সুজন ঘটনাস্থলেই নিহত হন। এসময় সাঈদ আহত হন। স্থানীয় লােকজন সাঈদকে উদ্ধার করে প্রথমে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। তার শারীরিক অবস্থার অবনতি দেখে, উন্নত চিকিৎসা দেয়ার জন্য সেখান থেকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেম জানান, লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]