মুজিববর্ষে মোদীর আগমনের প্রতিবাদে সুনামগঞ্জে বিক্ষোভ


সুনামগঞ্জ প্রতিনিধি : ভারতে মুসলিম গণহত্যা-নির্যাতন ও মসজিদ-মিনারে অঙ্গিসংযোগের প্রতিবাদে সুনামগঞ্জে গনমিছিল করেছে সমমান ইসলামী দলসমূহ।  শুক্রবার (৬ মার্চ) বাদ জুমআ নামাজেরপর শহরের অলতাফ স্কায়ার রোড এলাকা থেকে বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। এসময় বক্তারা বলেন,মুসলমানদের উপর কোন ধরণের নির্যাতন সহ্য করবো না। আমরা মুজিববর্ষের বিরোধী নই,কিন্তু  নরেন্দ্র মোদী বিরোধী। তাকে এদেশের মুসলমান জনগণ কখনও মেনে নেবে না। সন্ত্রাসী মোদী মুসলমানদের নির্বিচারে হত্যা করছে,নির্যাতন করছে। মসজিদ-মাদ্রাসা জ্বালিয়ে পুড়িয়ে দিচ্ছে।

মিনারে হনুমানের পতাকা লাগিয়েছে। এসব কাজ বিশ্বের ১৮০কোটি মুসলমানদের কলিজায় আঘাত দিয়েছে। মুজিববর্ষ উদযাপন অনুষ্ঠানে ইসলাম ও মুসলিমবিদ্বেষী নরেন্দ্র মোদিকে বাংলাদেশের জনগণ দেখতে চায় না। মুজিববর্ষের অনুষ্ঠানে মোদি যোগ দিলে এদেশে বদরের যুদ্ধের পূণরাবৃত্তি হবে বলে হুশিয়ারী উচ্চারণ করে বক্তাগন।এসময় বক্তব্য রাখেন,মাওলানা নুরুল ইসলাম খান,মাওলানা আনোয়ার হোনে,মাওলানা সাজিদুল হক,মাওলানা খলিলুর রহমান প্রমুখ।

এতেই সময় তাহিরপুর উপজেলা বালিজুরী ইউনিয়নের বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। বক্তব্য রাখেন,হুসাইন শরীফ বিপ্লব,আশরাফুর আলম নুরুল হুদা,মাও রমজান আলী,ইমাম মোঃ তোফায়েল,মাহববুব উল্লাহ,সৈয়দ রেজাউল করিম প্রমুখ। এছাড়াও ঝেলার বিভিন্ন উপজেলার বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]