মুলাদীতে ডেঙ্গু জ্বরে স্কুল ছাত্রের মৃত্যু


ব‌রিশাল : বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ফারহাদ হোসেন জিহাদ (১৪) নামে এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। মৃত জিহাদ বরিশালের মুলাদী উপজেলার সদর ইউনিয়নের মধ্য চরলক্ষীপুর গ্রামের বাসিন্দা বাবুল আহমেদ হাওলাদারের ছেলে। সে স্থানীয় চর লক্ষীপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্র ছিলো বলে জানিয়েছেন চাচা নুরুল ইসলাম হাওলাদার।

তিনি জানান, বাবুল আহমেদের দুই সন্তান ছিলো যারমধ্যে ছোটে ছেলে এরআগে পানিতে ডুবে মারা যায় এবং আজ বড় ছেলে ডেঙ্গু জ্বরে মৃত্যু বরণ করলো। হাসপাতাল সূত্রে জানাগেছে, সে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দিবাগত রাত ৯ টা ৫০ মিনিটে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি হয়।

বুধবার (১১ সেপ্টেম্বর) বেলা ১ টা ২০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছেন মেডিসিন ওয়ার্ডের ইউনিটি-৪ এর প্রধান ডাঃ অসীত ভূষন দাস। তবে ওয়ার্ড ইনচার্জ আখিরুন্নেছা জানান, ছেলেটি অষ্টম শ্রেনীতে পড়াশুনা করতো বলে তার মা ফাহিমা বেগম জানিয়েছেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]