মেক্সিকোতে ধরা পড়লো ভিনগ্রহের যান (ভিডিও)

  • 29
    Shares

ভিনগ্রহের যান নিয়ে মানুষের জল্পনা-কল্পনার শেষ নেই। সম্প্রতি মেক্সিকোর একটি আগ্নেগিরির পাশ দিয়ে উড়ে যেতে দেখা গেছে প্রচণ্ড উজ্জ্বল একটি রহস্যময় উড়ন্ত বস্তু। অনেকেই মনে করছেন ওটা ভিনগ্রহের যান। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিও ভাইরাল হয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, বিকট শব্দে অগ্ন্যুৎপাতের পরপরই একটি সাদা আলোর বস্তু বাম দিক থেকে ডান দিকে ছুটে চলে যাচ্ছে, বোমা হামলার পর বিমান যেভাবে পালিয়ে যায় অনেকটা সেরকম। সন্দেহবাদীরা এ নিয়ে ব্যাপক উৎসাহ প্রকাশ করছেন। উড়ন্ত বস্তুটি ভিনগ্রহের যান নাকি অন্য কিছু তা চলছে চুলচেরা আলোচনা।

এ ব্যাপারে দ্য মিরর জানাচ্ছে, অনেকের মতে ওটা ভিনগ্রহীদের মহাকাশযান। পাশাপাশি অনেকে আবার এটিকে ধুমকেতু কিংবা উল্কা বলেও দাবি করেছেন। আবার কারও মতে, এটা কোনও বিমান বা উপগ্রহও হতে পারে।

মেক্সিকোর অতি সক্রিয় পোপোকেটাপেটল আগ্নেয়গিরিতে অগ্ন্যুৎপাত শুরু হয়েছে সোমবার থেকে। আকাশে উড়ছে ছাই। ওই আগ্নেয়গিরির পাশ দিয়ে উড়ে যাওয়া রহস্যময় বস্তুটির ছবি দেশটির সরকারের ওয়েবক্যামে ধরা পড়েছে।

 


  • 29
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]