মেহেন্দিগঞ্জে শিক্ষকের মোটরসাইকেল পুড়িয়ে দিল দুর্বৃত্তরা


ব‌রিশাল : বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় জয়নাল আবেদীন নামে এক প্রধান শিক্ষকের নিজ বসতঘরের সামনে রাখা মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২০ নভেম্বর) ভোরে উপজেলার খন্তাখালী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রধান শিক্ষক জয়নাল আবেদীনের বসতঘরও ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে।

ভুক্তভোগী জয়নাল আবেদীন উপজেলার পূর্ব রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

জয়নাল আবেদীন জানান, বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাত আনুমানিক ১১টার দিকে তিনি ঘুমাতে যান। ভোরের দিকে হঠাৎ তার ঘুম ভা‌ঙলে তিনি দেখতে পান বাহিরে আগুন জ্বলছে। এ সময় তিনি চিৎকার শুরু করলে তার পরিবারের অন্য সদস্যরা ঘর থেকে বের হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নিয়ন্ত্রণে আসার পরপরই তিনি দেখতে পান ঘরের বারান্দাতে রাখা তার শখের মোটরসাইকেলটি সম্পূর্ণ পুড়ে গেছে। কে বা কারা এ অগ্নি সংযোগ করেছে তা তিনি জানান না।

মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবিদুর রহমান জানান, ক্ষতিগ্রস্তদের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। তবে বিষয়টি তদন্ত করা হচ্ছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]