মেহেন্দীগঞ্জে ৩৩ প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ


বরিশাল : বরিশালে ৩৩ জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্থ ১০টি পরিবারের মাঝে একলাখ টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

রোববার (২৯ ডিসেম্বর) দুপুরে মেহেন্দীগঞ্জ উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় সমাজকল্যাণ পরিষদ, বরিশাল প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের সহযোগীতায় এ হুইল চেয়ার ও আর্থিক চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

মেহেন্দীগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা পিজুস চন্দ্র দে’র সভাপতিত্বে অনুষ্ঠানে মেহেন্দীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম মাহফুজুল আলম লিটন, পৌর মেয়র মো. কামাল উদ্দিন খান, উপজেলা ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু, জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাসসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]