মেহেরপুরের গাংনীতে স্বামী পরিত্যক্তা মহিলার লাশ উদ্ধার

  • 69
    Shares

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে পারভিনা খাতুন (৪৩) নামের এক স্বামী পরিত্যক্তা মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ৮টায় উপজেলার হাড়াভাঙ্গা থেকে তার লাশ উদ্ধার করা হয়। পারভিনা কাজিপুর গ্রামের আতর আলীর মেয়ে ও কাজিপুর ইউপি চেয়ারম্যান রাহাতুল্লাহর শালিকা। গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, হাড়াভাঙ্গা মাদ্রাসা বাজারে পারভিনা নামের এক মহিলার লাশ রয়েছে এমন সংবাদ পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। হত্যা না আত্মহত্যা এটা সুরতহাল প্রতিবেদন হাতে পাওয়ার পর জানা যাবে।

স্থানীয়রা জানায়, গলায় ওড়না বাধা এক মহিলার লাশ বাজারের একটি দোকনের সামনে দেখে সকালে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তবে ঘটনা সম্পর্কে এলাকার কেউ কোন তথ্য দিতে পারেনি কিছু বলতে পারেননী।
কাজিপুর ইউপি চেয়ারম্যান রাহাতুল্লাহ জানান,পারভিনা তার বাড়িতেই থাকত। কখন কিভাবে তার মৃত্যু হয়েছে তিনি জানেননা। পারভিনার চাচাতো ভাই নবী উদ্দীন জানান, পারভিনা খাতুন গত দু বছর আগে মাথায় সমস্যা হয়। পারভিনার বিয়ে হয়েছিলো পার্শবর্তী বালিয়াঘাট গ্রামের জুলহাসের সাথে। পরে সেখানে দুজনের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে।


  • 69
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]