মেহেরপুরে অবকাঠামো উন্নতিকরনে সড়কের কাজের উদ্বোধন


মেহেরপুর প্রতিনিধিঃ তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরন প্রকল্পের আওতায় মেহেরপুর বড় বাজার হতে কাথুলী বাসস্ট্যান্ড হয়ে কায়েমকাটা মোড় পৌর এলাকা পর্যন্ত সড়ক সংস্কারের কাজের কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১১জুলাই) দুপুরে কাথুলী বাসস্ট্যান্ড এলাকায় মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন সড়ক সংস্কারের উদ্বোধন করেন। এসময় জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম রসুল, উপজেলা চেয়ারম্যান এ্যাড. ইয়ারুল ইসলাম, পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক মন্টু, সাধারন সম্পাদক আলামিন হোসেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল হালিম, পৌর আওয়ামলীগের সাধারন সম্পাদক আক্কাস আলীসহ পৌর কাউন্সিলরগন ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় জিওবি, এডিবি ও এফওআইডির যৌথ অর্থায়নে ২ কোটি ৩৬ লক্ষ ৯শত টাকার এ প্রকল্পের কাজের ব্যয় ধরা হয়েছে । বগুড়ার ঠিকাদারি প্রতিষ্ঠান মের্সাস মায়েনউদ্দীন বিশ্বাস ও মের্সাস মাসুমা বেগম এ কাজে ঠিকাদার নিয়োগ হয়েছেন।

এদিকে এ কাজের উদ্বোধনের মধ্যে দিয়ে পৌরবাসীর দীর্ঘদিনের আকাঙ্খা পূরণ হবে। ওই সড়ক দিয়ে মেহেরপুরের উত্তর এলাকার প্রায় ৩০ টি গ্রামের মানুষ মেহেরপুর শহরে যাতায়াত করেন। আগামি বছরের জুলাই মাসের মধ্যে এ কাজ সম্পন্ন হবে।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।