মেহেরপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ফ্রি চিকিৎসা প্রদান

  • 45
    Shares

মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুর সদর উপজেলার কোলা জ্ঞান অন্বেষণ সমাজ কল্যাণ সংঘ ও পাঠাগার এর উদ্যোগে গরীব অসহায় মানুষের চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে । মানুষের কল্যাণে কাজ করার প্রত্যয়ে ২০১৮ সালের ১লা জানুয়ারি প্রতিষ্ঠিত করা হয় কোলা জ্ঞান অন্বেষণ সমাজ কল্যাণ সংঘ। শুরু থেকেই সংগঠনের সদস্যদের উদ্যোগে গরীব অসহায় মানুষের বিনামূল্যে চিকিৎসা সেবা, মসজিদ, মাদ্রাসা কবরস্থান ও এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে অংশগ্রহণ করা এমন অনেক কিছুই স্বেচ্ছাশ্রমের মাধ্যমে করে থাকে সংগঠনটি।

কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানের সাহায্য ছাড়াই এই সংগঠনের সদস্যরা নিজেদের খরচের টাকা জমিয়ে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা ও সমাজের উন্নয়নমূলক কাজ করে থাকেন সংগঠনটির সকল সদস্যরা। এরই ধারাবাহিকতায় শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১০টার সময় পাঠাগার প্রাঙ্গণে এলাকার অসহায় দরিদ্র মানুষের চিকিৎসা সেবায় ফ্রি মেডিকেল ক্যাম্প বসানো হয়। ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন বিসিএস স্বাস্থ্য অবঃ ডাঃ এম এ বাসার ও নিউ হেলথ কেয়ার ল্যাবের ডাঃ মোঃ ইউসুফ হোসাইন। সংগঠনের সভাপতি কাজী সাজেদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমঝুপি ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন চুন্নু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সালমা বেগম, আমঝুপি ইউপির মহিলা মেম্বার বুলবুলি খাতুন, আঃ রাজ্জাক কমাল, হাজী শহিদুল ইসলাম। এছাড়াও সাংগঠনিক সম্পাদক মোঃ সোলায়মান খান, সহ-সম্পাদক সোহাগ আলী, প্রচার সম্পাদক সাঈদ খান, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক নাঈম শেখ, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ হাবিবুর রহমান, অর্থ সম্পাদক লিমন আলী, সমাজ কল্যাণ সম্পাদক সাকিব, সদস্য- মহাবুল, মোস্তফা কামাল, সাব্বির, শাহেদ হাসান, মুহিত, রজব আলী, হাসিবুল,তামিম, রাব্বি, ও রায়হান সহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সেখানে উপস্থিত ছিলেন।


  • 45
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]