মেহেরপুরে আবরার হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন


মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুরে আবরার ফাহাদ রাব্বির হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা। বুধবার (৯ অক্টোবর) সকালে মেহেরপুর জেলা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।সাধারণ শিক্ষার্থীদের আয়োজনে মানববন্ধনে অংশগ্রহণ করেন, মো: নাছিম রানা বাঁধন এস এম মেহেরাব হোসেন, সাইমুন ইসলাম সৈকত,খন্দকার আসিফ। আরো উপস্থিত ছিলেন ইনান, সুমন, ওয়াহিদ, সৈকত,রিপন, সাজু, তানভীর, নিপু, জাঈম, কাওসার, রোহান। মানববন্ধনে হত্যাকারীদের দ্রুত বিচার ও সর্বোচ্চ শাস্তির দাবি জানানো হয়।

উল্লেখ্যরবিবার (৬ অক্টোবর) দিবাগত মধ্যরাতে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদ বাপ্পীকে বাঁশ বা স্ট্যাম্প দিয়ে পিটিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। বুয়েটের সাধারণ ছাত্র ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ফাহাদকে শেরেবাংলা হল এর দ্বিতীয় তলা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সোমবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ৬ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় আবরারের বাবা বরকত উল্লাহ চকবাজার থানায় ১৯ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]