মেহেরপুরে এক দম্পতির বিষপানে আত্মহত্যার চেষ্টা


পাভেল মাহামুদ, মেহেরপুর: মেহেরপুরে জুম্মন ও প্রিয়া নামের এক দম্পতি এক সাথে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। মঙ্গলবার (১৪ আগস্ট) দুপুরে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি নীলকুঠি থেকে তাদের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। জুম্মন মেহেরপুর শহরের হটাৎপাড়ার মৃত আকবরের ছেলে ও প্রিয়া একই পাড়ার খোকনের মেয়ে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান জুম্মন ও প্রিয়ার বিষ তোলা হয়েছে। তবে তারা আশঙ্খামুক্ত নন। একদিন পার না হলে কিছু বলা যাচ্ছে না। স্থানীয়রা জানান আমঝুপি নীলকুঠিতে কাজলা নদীর পাশে জুম্মন ও প্রিয়াকে মুমূর্ষ অবস্থায় পড়ে থাকতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মিরা তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসে

। পারিবারিক সুত্রে জানা যায়, প্রিয়ার সাথে জুম্মনের দ্বিতীয় বিয়ে হয়। এর আগে জুম্মনের স্ত্রী ছিল। দ্বিতীয় বিয়ের পরথেকেই তাদের পরিবারে কোলহ চলছিল। আজ মঙ্গলবার সকালে জুম্মন ও প্রিয়া বাড়ি থেকে ঘুরতে বের হয়।


বরিশালট্রিবিউন.কম’র (www.barisaltribune.com) প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।