মেহেরপুরে বঙ্গমাতা ও বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

  • 21
    Shares

মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুরে অনূর্ধ্ব ১৭ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) বিকালে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল খেলায় সদর উপজেলা ১-০ গোলে গাংনী উপজেলাকে পরাজিত করে। এবং বঙ্গবন্ধু গোল্ডকাপ ট্রাইবেকারে সদর উপজেলা ৩-২ গোলে গাংনী উপজেলাকে পরাজিত করে। খেলায় নির্ধারিত সময়ের মধ্যে গোল না হ‌ওয়ায় ড্র হয়।

ফলে খেলা গড়াই ট্রাইবেকারে। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন। জেলা প্রশাসক মোঃ আতাউল গনির সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেহেরপুর -২ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, জেলা ও দায়রা জজ এস এম আব্দুস সালাম, স্বাস্থ্য বিভাগের উপ-পরিচালক ডা. শামীম আরা নাজনীন, অতিরিক্ত জলা প্রশাসক (সার্বিক) মাঃ ইবাদত হোসেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক তৌফিকুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. ইয়ারুল ইসলাম, গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক, মুজিবনগর উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দিন বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলম, গাংনী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান, মুজিবনগর উপজেলা নির্বাহি অফিসার ওসমান গনি, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি কে এম আতাউল হাকিম লাল মিয়া, জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ সহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা।

এ সময় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, বর্তমান সরকার তৃণমূল পর্যায় থেকে খেলোয়াড় তুলে আনার চেষ্টা করছে। ফুটবলের হারানো গৌরব ফিরিয়ে আনার জন্য ফুটবল খেলাকে গ্রাম পর্যায়ে ছড়িয়ে দেবার কাজ করছে। পাশাপাশি নারীদেরকে খেলার প্রতি উদ্বুদ্ধ করতে প্রাথমিক বিদ্যালয় থেকে বিভিন্ন পর্যায়ে টূর্নামেন্টের আয়োজন করা হচ্ছে।


  • 21
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]