মেহেরপুরে বিশ্ব ডিম দিবস-২০১৯ পালিত

  • 20
    Shares

মেহেরপুর প্রতিনিধিঃ “সুস্থ মেধাবী জাতি চাই প্রতিদিনই ডিম খায়” এই স্লোগানকে সামনে নিয়ে মেহেরপুরে বিশ্ব ডিম দিবস পালিত-২০১৯ পালন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভাঅনুষ্ঠিত হয়েছে । শুক্রবার (১১ অক্টোবর) সকালে জেলা প্রাণিসম্পদ বিভাগের উদ্যোগে দিবসটি পালন করা হয়।দিবসটি উপলক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইবাদত হোসেনের নেতৃত্বে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি জেলা শিল্পকলা একাডেমী থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসন কার্যালয় চত্বরে এসে শেষ হয়।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে র‌্যালী পরবর্তী আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রাণিসম্পদ অফিসার ডঃ জাহাঙ্গীর আলম। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইবাদত হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ বিভাগের উপ-পরিচালক ডঃ আখতারুজ্জামান, সহকারি কমিশনার সুজন দাশগুপ্ত, কাজী মোহাম্মদ অনিক ইসলাম। আরও উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডঃ মোঃ তৌহিদুল ইসলাম, ভেটেরিনারি সার্জন ডাক্তার মোহাঃ নুর আলম। এছাড়াও প্রাণিসম্পদ বিভাগের কর্মকর্তা, কর্মচারী ও জেলার বিভিন্ন খামারিরা র‌্যালী ও আলোচনা সভা অংশগ্রহণ করেন।


  • 20
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]