মেহেরপুরে ১২০টি মামলা ও ২৪টি মটর সাইকেল আটক

  • 286
    Shares

মেহেরপুর প্রতিনিধিঃ  মেহেরপুর জেলা পুলিশের উদ্যোগে আইন শৃংখলা রক্ষায় শহরের বিভিন্ন স্থানে মটর সাইকেলের বৈধ কাগজপত্র, হেলমেট ও চালকদের ড্রাইভিং লাইসেন্স না থাকার কারণে ১২০ মামলা ও ২৪টি মটর সাইকেল আটক করেছে ট্রাফিক পুলিশ। পুলিশ সুপার এস এম মুরাদ আলির নির্দেশে মঙ্গলবার (২০ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত মেহেরপুরের বিভিন্ন স্থানে গাড়ির কাগজ-পত্র পরীক্ষা করা হয়।

এসময় গাড়ির বৈধ কাগজ-পত্র না থাকা সহ হেলমেট বিহীন গাড়ি চালানো, চালকদের লাইসেন্স না থাকা, ইন্সুরেন্স না থাকায় মামলা দায়ের করা হয়। ট্রাফিক পুলিশের টি আই-২ গোলাম মুজতবার এর নেতৃত্বে শহরের কলেজ মোড়, পুলিশ লাইন, বাসস্ট্যান্ড ও কোর্ট এলাকায় সহ বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়।

এ অভিযানে মেহেরপুর জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুল হাসান, আমিরুর ইসলাম, মোজাফফর হোসেন, টি এস আই মকবুল হোসেন , নুর আলম সহ ট্রাফিক পুলিশের সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।


  • 286
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]