মেহেরপুর শিল্পকলার সহ-সভাপতি প্রয়াত মোমিনুলের স্মরণে দোয়া মাহফিল

  • 11
    Shares

মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমীর উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমীর কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি প্রয়াত মোমিনুল ইসলাম স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। শুক্রবার (০৮ নভেম্বর) রাতে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা শিল্পকলা একাডেমীর সভাপতি জেলা প্রশাসক মোঃ আতাউল গনির সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন, প্রফেসর হাসানুজ্জামান মালেক, পিপি পল্লব ভট্টাচার্য, জেলা শিল্পকলা একাডেমী সহ-সভাপতি মফিজুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যাপক সাইদুর রহমান, সাহিত্য পরিষদের সভাপতি নুরুল আহমেদ, অরণির থিয়েটারের সভাপতি নিশান সাবের, মৃত্তিকার নাট্যগোষ্টীর সভাপতি মানিক হোসেন, অবসরের সভাপতি জানে আলম, বন্ধনের আব্দুল্লাহ আল মামুন রাসেল প্রমুখ।


  • 11
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]