মোটরসাইকেল কেনার টাকা না পেয়ে মাকে হত্যা, ছেলে গ্রেফতার


শেরপুরের শ্রীবরদীতে মাকে পুড়িয়ে হত্যার অভিযোগে ছেলে হানিফকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় হানিফের মামা দুলাল মিয়া বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছেন।

শনিবার বিকেলে হানিফকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত হনুফা শ্রীবরদী উপজেলার উত্তরপাড়া মহল্লার সওদাগড় মিয়ার স্ত্রী।

পুলিশ জানায়, মোটরসাইকেল কেনার টাকা না পেয়ে গত সোমবার (১২ অক্টোবর) গভীর রাতে ঘুমন্ত মায়ের শরীরে পেট্রল ঢেলে আগুন দেয় হানিফ। তাকে আহত অবস্থায় উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানেও অবস্থার অবনতি হলে ঢাকায় শেখ হাসিনা বার্ণ ইউনিটে পাঠানো হলে গতকাল শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শ্রীবরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন বলেন, এ ঘটনায় নিহতের বড় ভাই বাদী হয়ে মামলা করেছেন। আমরা ইতোমধ্যে অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছি।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]