ময়মনসিংহে ইমাম হত্যা , গ্রেফতার ২

  • 2
    Shares

ডেস্ক রিপোর্ট ॥
মাছ চাষে বাধা দেয়ায় ময়মনসিংহের গফরগাঁওয়ে মসজিদের ইমাম মো. আজিম উদ্দিনকে কুপিয়ে হত্যা করেছে চার যুবক। ঘটনার ১০ দিনের মাথায় দুইজনকে গ্রেফতারের পর বেরিয়ে আসে এ তথ্য।

গ্রেফতাররা হলেন- উপজেলার অললী গ্রামের সিরাজ শেখ ও সাধুয়া গ্রামের সুজন মিয়া।

বুধবার সন্ধ্যায় গোয়েন্দা পুলিশের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ্ কামাল আকন্দ জানান, দীর্ঘদিন ধরে উপজেলার পাগলা থানার সাধুয়া গ্রামের রিফাতের সঙ্গে ওই এলাকার মসজিদের ইমাম আজিম উদ্দিনের একটি পুকুরের জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। সম্প্রতি ওই পুকুরে মাছ চাষের প্রস্তুতি নেয় রিফাত। কিন্তু ইমাম আজিম উদ্দিন সেই মাছ চাষে বাধা দেয়। আর এতেই ক্ষুব্ধ হয়ে তাকে শায়েস্তা করার পরিকল্পনা করে রিফাত, রুবেল, সুজন ও সিরাজ।

এরপর গত ১৯ সেপ্টেম্বর রাতে মসজিদে এশার নামাজের ইমামতি শেষে বাড়ি ফেরার পথে সাধুয়া-নিগুয়ারি খালের পাশে সাধুয়া মার্কেটের কাছে পৌঁছালে এলোপাথারি কুপিয়ে পালিয়ে যায় রিফাত ও তার তিন সহযোগী।

এ ঘটনায় ২০ সেপ্টেম্বর নিহতের স্ত্রী বিলকিস খাতুন বাদী হয়ে পাগলা থানায় মামলা করেন। ওই মামলার তদন্তভার আসে জেলা গোয়েন্দা শাখায়। এরপর মঙ্গলবার (২৯ সেপ্টম্বর) রাতে গাজীপুর জেলার শ্রীপুর বরমী থেকে সিরাজ শেখ ও সুজন মিয়াকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। বুধবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হলে আসামি সিরাজ ইমাম হত্যার দায় স্বীকার করেন।


  • 2
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]