ময়মনিসংহে ক‌রোনা আক্রান্ত সাংবাদিক পেল এসপির উপহার


ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ত্রিশালে ক‌রোনায় আক্রান্ত সাংবাদিক মোঃ কামাল হোসেনের বাসায় উপহার হিসেবে ঝুড়িভর্তি ফল পাঠিয়েছেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) আহমার উজ্জামান পিপিএম সেবা।

জানাযায়, বুধবার সন্ধ্যায় ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) আহমার উজ্জামান পিপিএম সেবা’র নি‌র্দেশনায় ময়মন‌সিংহ জেলা গো‌য়েন্দা (ডি‌বি) পু‌লি‌শের এক‌টিদল করোনা ভাইরাসে আক্রান্ত ত্রিশাল রি‌পোর্টার্স ক্লা‌বের সভাপ‌তি, দৈ‌নিক বি‌শ্বের মুখপত্র প‌ত্রিকার উপ সম্পাদক ও দৈ‌নিক বাংলা‌দে‌শের খবর প‌ত্রিকার ত্রিশাল প্র‌তি‌নি‌ধি মোঃ কামাল হো‌সে‌নের শারী‌রিক অবস্থার খোঁজখবর জান‌তে বাসায় উপহার নি‌য়ে উপ‌স্থিত হন। এসময় তা‌দের হাত‌ থে‌কে উপহার সংগ্রহ ক‌রে কামাল হো‌সেনের বড় ছে‌লে তান‌জিম হো‌সেন।

ক‌রোনায় আক্রান্ত সাংবাদিক কামাল হোসেন বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর থেকেই তাদের খোঁজখবর নিচ্ছেন এসপি মহোদয় ও ডিবির ওসি শাহ্ কামাল হোসেন আকন্দ পিপিএম। আজ রাতে ঝুড়িভর্তি বিভিন্ন ধরনের ফল পাঠালেন। এ সময় তিনি এসপি ও ডিবির সদস্যদের দীর্ঘায়ু কামনা করেন।

এসপি আহমার উজ্জামান পিপিএম সেবা বলেন, চিকিৎসকের পরামর্শে বাসায় করোনা রোগীদের একাই থাকতে হচ্ছে। এ সময় অনেকেই মানসিকভাবে ভেঙে পড়েন। তাই তাদের শরীর ও মন চাঙা রাখতে সার্বক্ষণিক যোগাযোগ রাখা হচ্ছে। আর সামান্য উপহার দেয়ার চেষ্টা করছি।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]