বরিশালে পালিত হচ্ছে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস


বরিশাল : বরিশালে যথাযোগ্য মর্যদায় পালিত হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস। এ উপলক্ষ্যে রবিবার সকাল ৯টায় বরিশাল নগরীর সদর রোডের আওয়ামী লীগ দলীয় কার্যালয় চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

পরে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। এ সময় মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীর এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করা হয়। বিকেলে এ উপলক্ষ্যে দলীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করেছে জেলা ও মহানগর আওয়ামী লীগ।

এদিকে জেলার মুলাদী উপজেলার জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে এক ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি প্রফেসর মো. রোকনুজ্জামান আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]