যৌন হেনস্থার শিকার হয়েছিলেন শ্রুতি


‘স্তনে জোর করে হাত ঢুকিয়ে ক্রিম মাখিয়ে দিয়েছিল ও’- এই বিস্ফোরক মন্তব্য কন্নড় অভিনেত্রী শ্রুতি হরিহরণের। সম্প্রতি, এ অভিনেত্রী কন্নড় অভিনেতা অর্জুন সার্জার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮বাংলায় প্রকাশ হয়েছে এ খবর। এতে আরো বলা হয়, ২০১৬ সালে একটি সিনেমার শুটিংয়ের সময়ে যৌন হেনস্থার শিকার হয়েছিলেন বলে অভিযোগ করেছেন শ্রুতি। তিনি অভিযোগ করেন, শুটিংয়ের সময়ে সম্মতি ছাড়াই যৌন সুবিধা নিতেন অর্জুন।

সেই সঙ্গে অশ্লীল অঙ্গিভঙ্গিও করতেন তিনি। তবে শুধুমাত্র ২০১৬ সালে নয়, এর আগের বছরও যৌন হেনস্থার শিকার হয়েছিলেন তিনি। সেই সময়ে অর্জুন তার শরীরে আপত্তিজনক ভাবে হাত দিত বলে অভিযোগ এ অভিনেত্রীর।

মি-টু প্রতিবাদ হচ্ছে বলেই শ্রুতি এখন তার এই কথা সবার সামনে আনলেন। এতদিন চুপ করে থাকলেও এবার মুখ খুললেন তিনি। জানালেন, মি-টু প্রতিবাদই তার বুকে সাহস জুগিয়েছে। আর সেই জন্যই তিনি আজ সবার সামনে আনতে পেরেছেন এই ঘটনা।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]