রাইসা আন্তঃফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত


এনামুল ইসলাম, রাঙ্গাবালী : রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের নয়ভাংগুনী স্কুল মাঠে রাইসা আন্তঃ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা রবিবার (১৭ নভেম্বর) অনুষ্ঠিত হয়।


ফাইনালে পুরো ৬০ মিনিট ধরে সিনিয়র একাদশ ও রইস একাদশের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চলে। সিনিয়র একাদশ ও রইস একাদশের মধ্যে রইস একাদশ ২-০ গোলে বিজয় লাভ করেন। খেলা কমিটির সভাপতি মোঃ রওশন মৃধা বলেন, ১ মাস ০৩ দিনব্যাপী টুর্নামেন্টে আমাদের কোনো খেলোয়াড়ের ইনজুরি হয়নি,যা প্রশংসার দাবিদার। সকল খেলোয়াড়দের অংশগ্রহণে আমরা অত্যন্ত সুন্দর ও সফল একটি টুর্নামেন্টের আয়োজন করতে পেরেছি। ভবিষ্যতেও এমন টুর্নামেন্টের আয়োজন করা হবে। সামনে ব্যাডমিন্টন, ভলিবলসহ সব টুর্নামেন্টেরই আয়োজন করা হবে।

রাঙ্গাবালী উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক মোঃ রওশন মৃধা সভাপত্বিতে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন, রাঙ্গাবালী থানার সাব-ইন্সপেক্টর মোঃ নাজমুল হাসান। এ সময় উপস্থিত ছিলেন,ছোটবাইশদিয়া ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ রেদোয়ানুর রহমান যুবরাজ, নয়ভাংগুনী সরকারি বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ লিমন আনসারী, মোঃ রব মাতবার, মোঃ সিপন হাওলাদার প্রমুখ।

অক্টোবর মাসের ১৫ তারিখে টুর্নামেন্ট শুরু হয়। টুর্নামেন্টে মোট ০৮টি দল অংশগ্রহণ করে। স্থানীয় খেলাধূলা প্রেমিক লোকজন ও সকল খেলাধূলা প্রেমি যুবক আর্থিক সহযোগিতা করেন। খেলা দেখতে হাজার হাজার দর্শক মাঠে ভিড় করে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]