রাগবি ফেডারেশনে নতুন সভাপতি

  • 12
    Shares

বাংলাদেশ রাগবি ফেডারেশনের (ইউনিয়ন) নতুন সভাপতি নিয়োগ দিয়েছে সরকার। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় বৃহস্পতিবার এফবিসিসিআই-এর সাবেক সভাপতি মো. শফিউল ইসলাম মহিউদ্দিনকে রাগবির সভাপতি নিয়োগের প্রজ্ঞাপন জারি করে। তিনি আবদুল্লাহ আল জহিরের স্থলাভিষিক্ত হলেন।

মো. শফিউল ইসলাম মহিউদ্দিন হলেন বাংলাদেশ রাগবি ফেডারেশনের (ইউনিয়ন) চতুর্থ সভাপতি। ২০০৬ সালে প্রতিষ্ঠাকালীন সভাপতি ছিলেন খন্দকার জামিল উদ্দিন। ২০১০ সালে তাকে সরিয়ে সভাপতি করা হয়েছিল তৎকালীন সংসদ সদস্য অ্যাডভোকেট শাহ আলমকে।

বিদায়ী সভাপতি আবদুল্লাহ আল জহির স্বপন ২০১৭ সাল থেকে সভাপতির দায়িত্বে ছিলেন। ২০০৬ সালে অ্যাসোসিয়েশন হিসেবে জাতীয় ক্রীড়া পরিষদের নিবন্ধন পায় রাগবি। ২০১২ সালে ফেডারেশন (ইউনিয়ন) হিসেবে স্বীকৃতি দেয় জাতীয় ক্রীড়া পরিষদ।


  • 12
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]