রাঙামাটিতে পাহাড়ি ছাত্র পরিষদের নেতাকে গুলি করে হত্যা


রাঙামাটির বাঘাইছড়িতে পাহাড়ি ছাত্র পরিষদের (পিসিপি) বাঘাইছড়ি কলেজ শাখার নেতা রত্ন চাকমাকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার দুপুরে উপজেলার বাবুপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ওই পাহাড়ি নেতা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস-এমএন লারমা) সমর্থিত পিসিপির বাঘাইছড়ি কলেজ শাখার সাংগঠনিক সম্পাদক।

তার মৃত্যুর কথা নিশ্চিত করে জেএসএস-এমএন লারমার কেন্দ্রীয় কমিটির সদস্য এবং বাঘাইছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান সুদর্শন চাকমা জানান, সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

তিনি জানান, দুপুর ২টার দিকে উপজেলা সদরের বাবুপাড়া একদল সশস্ত্র সন্ত্রাসী হঠাৎ এসে রত্ন চাকমাকে গুলি করে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এ বিষয়ে বাঘাইছড়ি থানার ওসি আশরাফউদ্দিন বলেছেন, ‘ঘটনাটি আমরা শুনেছি। পুলিশ ফোর্স সেখানে যাচ্ছে। পৌঁছানোর পর আমরা ঘটনাটি সম্পর্কে নিশ্চিত হতে পারব।’


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]