রাঙ্গাবালীতে গাঁজাসহ দুই মাদক ব্যাবসায়ী আটক

  • 7
    Shares

রাঙ্গাবালী সংবাদদাতা: রাঙ্গাবালী উপজেলায় ১কেজি গাঁজাসহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে রাঙ্গাবালী থানার পুলিশ।

সোমবার সকাল ৮টা ৩০ সের সময় উপজেলার কোড়ালীয়া ল ঘাট থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- বরিশাল কোতোয়ালী থানার বিল্লাবাড়ি এলাকার ইয়াসিন হাওলাদার(২০) ও রাঙ্গাবালী উপজেলার কোড়ালীয়া এলাকার আজিজুল হাওলাদার ওরফে বাবু(২৮)।

জানাগেছে, ঢাকা থেকে এক কেজি গাঁজা নিয়ে জাহিদ-৮ লে রাঙ্গাবালী উপজেলার কোড়ালীয়া ল ঘাটে আসে ইয়াসিন। এদিকে তার কাছ থেকে গাঁজা রিসিভ করে আজিজ।
গোপনে এমন সংবাদ পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায় রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান। এসময় অভিযান চালিয়ে ১ কেজি গাঁজা সহ এই দুই মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়।

রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান জানান, গাঁজাসহ দুই যুবকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।


  • 7
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]