রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে নিহত ১


রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের কাকঁড়াছড়ি এলাকায় দুর্বৃত্তের গুলিতে একজন নিহত হয়েছেন। এ সময় তার কাছ থেকে একটি এলজি অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির নাম অংসুঅং মারমা।বুধবার (৯ অক্টোবর) ভোর রাতে রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের কাকঁড়াছড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার ভোর রাতে রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের কাকঁড়াছড়ি এলাকায় দুর্বৃত্তরা অংসুঅং মারমাকে লক্ষ্য করে গুলি চালালে সেখানে তার মৃত্যু হয়। পুলিশ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার লাশ ও একটি এলজি অস্ত্র উদ্ধার করে। তবে তার নাম পাওয়া গেলেও তিনি কোনো পক্ষের তা জানা যায়নি।

চন্দ্রঘোনা থানার ওসি আশরাফ উদ্দীন জানান, স্থানীয় লোকজনদের কাছ থেকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় মৃত ব্যক্তির পাশ থেকে একটি এলজি অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহত যুবকের শরীরে দুইটি গুলির চিহ্ন পাওয়া গেছে। একটি তার মাথায় অন্যটি বুকে। তবে কে বা কারা তাকে গুলি করে হত্যা করেছে সে বিষয়ে সঠিক তথ্য জানা যায়নি। পুলিশ ঘটনার তদন্ত করছে। ময়নাতদন্তের জন্য তার লাশ রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]