রাঙ্গামাটিতে সেনা টহলে সন্ত্রাসী হামলা, পাল্টা গুলিতে নিহত ২


রাঙ্গামাটি জেলার নানিয়ারচর উপজেলায় সেনাবাহিনীর টহলের উপর গুলি বর্ষণ করে পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক দল জেএসএস। সেনাবাহিনী আত্মরক্ষার্থে পাল্টা গুলি করলে জেএসএসের দুইজন সদস্য নিহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার সন্ধ্যায় নানিয়ারচর উপজেলার বুড়িঘাট ইউনিয়নে এ ঘটনা ঘটেছে।

সূত্রে জানা গেছে, সেনা টহলের ওপর অতর্কিত গুলি বর্ষণ করে জেএসএস সন্ত্রাসীরা। এতে সেনাবাহিনীও পাল্টাগুলি করলে জেএসএসের দুইজন নিহত হয়েছে বলে জানা গেছে। তাৎক্ষনিক ভাবে নিহত দুই জেএসএস সন্ত্রাসীরা নাম ও গুলিবিদ্ধ সেনা সদস্যের নাম জানা যায়নি।

এদিকে জেএসএস সন্ত্রাসীদের গুলিতে এক সেনা সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। আহত সেনা সদস্যকে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সেনাবাহিনী ঘটনাস্থল তল্লাশি চালিয়ে একটি একে ২ বোর অটোমেটিক রাইফেল উদ্ধার। ঘটনাস্থলে তল্লাশি অব্যাহত রয়েছে। ওই এলাকায় আইনশৃঙ্খলা বাহিনী জোরদার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও সার্বিক) মো. ছুফি উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নানিয়ারচর থানার ওসি ঘটনাস্থলে যাচ্ছেন ফিরে এসে বিস্তারিত জানতে পারবো। তবে যে ঘটনা ঘটেছে, তা সত্য।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]