রাজধানীতে মাদক ও জাল টাকাসহ নারী আটক

  • 107
    Shares

রাজধানীর ক্যান্টনমেন্ট থানাধীন মাটিকাটা এলাকায় অভিযান চালিয়ে ৯৯৫ পিস ইয়াবা, ৮৪ গ্রাম হেরোইন এবং জাল টাকাসহ এক নারী মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৪ এর একটি বিশেষ আভিযানিক দল। র‌্যাব ৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজলের নেতৃত্বে পরিচালিত অভিযানে গ্রেফতারকৃত ওই নারী মাদক কারবারির নাম স্বপ্না আক্তার।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, সে বিভিন্ন জায়গা থেকে লোকচক্ষুর আড়ালে মাদকদ্রব্য ও জাল টাকা সংগ্রহ করে বিশেষ কায়দায় রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকায় নিজস্ব চক্রের মাধ্যমে পরিচালনা করে থাকে।
আসামি দীর্ঘদিন ধরে মাদক কারবার ও চাঁদাবাজিতে মাটিকাটা এলাকায় গড়ে তুলেছে নিজস্ব ক্যাডার বাহিনী। যার কারণে মানুষ ভয়ে তার বিরুদ্ধে কোনো অভিযোগ করে না। কেউ অভিযোগ করলেই তাকে বিভিন্নভাবে হয়রানি করা হয়।

 


  • 107
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]