২৮ ঘণ্টা পর

রাজশাহীর সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ শুরু

  • 85
    Shares

বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার রাত পর্যন্ত প্রায় ২৮ ঘণ্টা বন্ধ থাকার পর রাজশাহীর সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ শুরু হয়েছে। ঢাকা থেকে ছেড়ে আসা ধুমকেতু এক্সপ্রেস ট্রেনটি বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী স্টেশন ছেড়ে যাওয়ার মধ্য দিয়ে এ রুটে পুনরায় ট্রেন চলাচল শুরু হয়।


বুধবার সন্ধ্যা ৬টায় রাজশাহীর সারদার দীঘলকান্দি এলাকায় ফার্নেস অয়েলবাহী ওয়াগনের ৯টি বগি লাইনচ্যুত হওয়ার পর থেকে রাজশাহীর সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ফলে এ ট্রেনের যাত্রিরা পড়েন অসহনীয় ভোগান্তি ও দূর্ভোগে।

ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ট্রেন ধুমকেতু বৃহস্পতিবার রাত সাড়ে টার দিকে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী স্টেশনে আসার পর আটকে দেয়া হয়। ফলে ট্রেনের যাত্রীরা পড়েন চরম ভোগান্তিতে। প্রায় দেড় ঘণ্টা পর রেলপথ চলাচলের উপযুগী হলে ট্রেনটি রাজশাহীর উদ্দেশ্যে ওই স্টেশন ছেড়ে যায়।

স্টেশন মাষ্টার হিমেল আহম্মেদ বলেন, ধুমকেতু ট্রেন কিছু সময়ে জন্য আটকা পড়েছিল। পরে লাইন ক্লিয়ার পাওয়ার পর ছেড়ে দেয়া হয়েছে।


  • 85
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]