রাজাপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত


ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে সড়ক দুর্ঘটনায় আব্দুল রাজ্জাক নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঝালকাঠি-ভান্ডারীয়া মহাসড়কের রাজাপুর উপজেলার কৈবর্তখালীর গাজীবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর পরিবহন চালক পালিয়ে যায়।রাজ্জাক পাশ্ববর্তী পিরোজপুরের ভান্ডরিয়া উপজেলা সদরের আব্দুল গনি সরদারের পুত্র।

স্থানিয়রা জানায়, কাকচিরা থেকে ছেড়ে আসা ঢাকা গামী রাফিন-শাফিন নামের একটি পরিবহন ঘটনাস্থল দিয়ে যাওয়ার সময় সামনের একটি টেম্পুকে ওভারটেক করে উঠতে গিয়ে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে ছুটে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। টেম্পুটি উল্টে রাস্তার পাশে ছিটকে পড়ে যায়। মোটরসাইকেল চালক রাজ্জাক পরিবহনের সামনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক পরিবহনটি আটক করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]