লকডাউন কার্যকরে ব্যর্থ ওসির পরে এএসপি প্রত্যাহার

  • 62
    Shares

ব্রাহ্মণবাড়িয়া : সরাইল উপজেলার বেড়তলা গ্রামে মাওলানা জুবায়ের আহমদ আনসারীর জানাজায় মানুষের জমায়েত ঠেকাতে যথাযথ ব্যবস্থা নিতে না পারায় সরাইলের সার্কেল সহকারী পুলিশ সুপার (এএসপি) মাসুদ রানাকে প্রত্যাহার করা হয়েছে।

রোববার (১৯ এপ্রিল) পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে একই ব্যর্থতার দায়ে শনিবার (১৮ এপ্রিল) রাতে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন টিটুকে প্রত্যাহারের বিষয়টি জানায় পুলিশ সদর দপ্তর।

এআইজি সোহেল রানা বলেন, ব্রাহ্মণবা‌ড়িয়ায় জানাজায় লোক সমাগমের বিষয়ে যথাযথ ব্যবস্থা নিতে না পারায় সরাইল থানার ওসিসহ সার্কেল এএস‌পিকে প্রত্যাহার করা হয়েছে। এ ঘটনা তদন্তে ইতোমধ্যে তিন সদস্যের তদন্ত ক‌মি‌টি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি।

শনিবার দেশে উদ্ভূত করোনা পরিস্থিতি উপেক্ষা করে কোনোরকম পূর্ব-ঘোষণা ছাড়াই ব্রাহ্মণবাড়িয়ায় সরাইল উপজেলার বেড়তলা গ্রামে লাখো মানুষের অংশগ্রহণে মাওলানা জুবায়ের আহমদ আনসারীর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

এদিকে এ ঘটনায় সরাইল, আশুগঞ্জ ও সদর উপজেলার আটটি গ্রাম লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন। ওই সব গ্রামের লোকজন ১৪ দিন ঘর থেকে বের হতে পারবেন না।


  • 62
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]