লালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু


লালমনিরহাটের আদিতমারী উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে উকিল চন্দ্র (৪৭) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। উকিল চন্দ্র উপজেলার ভাদাই ইউনিয়নের নিচপাড়া গ্রামের শ্রীকান্তের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার ভাদাই নিচপাড়া এলাকার এনামুল হক তার বাড়ির মিটার থেকে কৃষক উকিল চন্দ্রের ধান ক্ষেত দিয়ে পার্শ্ব সংযোগ দেন। শুক্রবার বিকেলে ওই ধানক্ষেতে সার প্রয়োগ করতে গিয়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে গুরুতর আহত হন উকিল চন্দ্র। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইফুল ইসলাম বলেন, নিহতের পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে তারা অভিযোগ দিতে নারাজ বলেও জানান তিনি।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-barisaltribune@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]