লেখাপড়া না করে পার্কে আড্ডা, ২৬ তরুণ-তরুণী আটক

  • 166
    Shares

পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেছেন, ‘সন্ধ্যার পর লেখাপড়া ফাঁকি দিয়ে যেসব শিক্ষার্থী চায়ের দোকান এবং পার্কসহ শহরের বিভিন্ন স্থানে আড্ডা দিয়ে সময় নষ্ট করছে তাদেরকে বুঝিয়ে বাড়ি পাঠানোর জন্য আমরা একটি বিশেষ অভিযানে নেমেছি।’ লেখাপড়া ফাঁকি দিয়ে আড্ডার ফলে যুবসমাজ যাতে ধ্বংসের পথে পা বাড়াতে না পারে সেদিকে খেয়াল রেখে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান পুলিশ সুপার।


ঝালকাঠি মিনি পার্ক, ডিসি পার্ক, গাবখান সেতু, ইকো পার্ক ও চায়ের দোকানে আড্ডা দেয়ার সময় ২৬ জন তরুণ-তরুণীকে আটক করে পুলিশ সুপার। তরুণ-তরুণীদের কাছ থেকে অভিভাবকের ফোন নম্বর নিয়ে আটকের বিষয়টি জানান তিনি।

তাদের সদর থানায় নেয়া হলে অভিভাবকরা গিয়ে সন্ধ্যার পর বাসার বাইরে রাখবে না এমন স্বীকারোক্তিতে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়। সোমবার (৫ আগস্ট) রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত পুলিশ সুপারের নেতৃত্বে এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

ঝালকাঠিতে সন্ধ্যার পর লেখাপড়া বাদ দিয়ে যত্রতত্র ঘোরাফেরা, চায়ের দোকান এবং পার্কে আড্ডারত শিক্ষার্থীদের ঘরমুখী করতে পুলিশ সুপার এ বিশেষ অভিযান পরিচালনা করেন। পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের নেতৃত্বে বিশেষ অভিযানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কাজী শোয়াইব, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান, সদর থানার ওসি শোনিত কুমার গায়েন, ডিবির ওসি ইকবাল বাহার খান অংশ নেন।


  • 166
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]