শিবপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রীসহ নিহত ২, আহত ৩


নরসিংদীর শিবপুরে বাস ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে বিশ্ববিদ্যালয় ছাত্রীসহ দুই জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন । মঙ্গলবার রাতে উপজেলার চান্দারটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার ধানুয়া গ্রামের হারুন মিয়ার মেয়ে লামিয়া আক্তার (২৪) ও একই উপজেলার বৈলাব গ্রামের সিএনজি চালক রিপন মিয়া (৩৫)। নিহত লামিয়া আক্তার পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী।

এ ঘটনায় আহত হয়েছে লামিয়ার মা ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা আসমউল হুসনা, মজিবুর রহমান (২৬) ও রহিম (৩৮) । নিহত ও আহতরা সবাই সিএনজির যাত্রী।
শিবপুর থানা পুলিশ জানায়, মঙ্গলবার রাতে উপজেলার চান্দারটেক এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা মঠখলাগামী একটি যাত্রীবাহী বাসের সাথে ইটাখলাগামী একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক রিপন মিয়া মারা যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা লামিয়াকে মৃত ঘোষণা করেন। পরে বাকিদের অবস্থার অবনতি হলে তাদের নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়।

শিবপুর মডেল থানার উপ-পরিদর্শক আফতাব উদ্দিন বলেন, দুর্ঘটনায় জড়িত ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশ অভিযান পরিচালনা করেছে। আর এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]