শেবাচিম হাসপাতালে নতুন করে ৮১ জন ডেঙ্গুরোগী ভর্তি

  • 19
    Shares

ঈদুল আজহার তৃতীয় দিনে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ৩৪৬ জন ডেঙ্গু রোগী চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে ১৮৫ জন পুরুষ, ৯১ জন নারী ও ৭০ শিশু রয়েছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত ৮১ জন রোগী ভ‌র্তি হয়েছেন। এরমধ্যে ৪৪ জন পুরুষ, ৩০ জন নারী ও ৭ জন শিশু রয়েছে। আর গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরে যাওয়া ৬৫ জনের মধ্যে ৪৮ জন পুরুষ, ৭ জন নারী রয়েছে।

গত ২৪ ঘণ্টায় এ রোগে আক্রান্ত কোনো রোগীর মৃত্যু হয়নি বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন।

এদিকে ঈদের কারণে রোগীদের পরীক্ষা-নিরীক্ষা করাতে কিছুটা বিড়ম্বনায় পড়লেও সকালে চিকিৎসকরা যথানিয়মে রোগীদের খোঁজ-খবর নিয়েছেন। ব্যবস্থাপত্র হালনাগাদ করেছেন। তবে ওষুধসহ অনেক কিছুই বাইরে থেকে কিনতে হচ্ছে রোগীদের। তবে হাসপাতাল কর্তৃপক্ষ বলেছিল সবকিছুরই যথেষ্ট সরবরাহ রয়েছে।

গত ১৬ জুলাই থে‌কে বুধবার (১৪ আগস্ট) সকাল পর্যন্ত ব‌রিশাল মে‌ডিক্যালে মোট ৯৯৪ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগী ভ‌র্তি হয়েছেন। এরমধ্যে হাসপাতাল থেকে বিদায় নিয়েছেন ৬৪৮ জন এবং চারজনের মৃত্যু।


  • 19
    Shares

[প্রিয় পাঠক, আপনিও (www.barisaltribune.com) বরিশালট্রিবিউনের অংশ হয়ে উঠুন। আপনার এলাকার যে কোন  সংবাদ, লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন[email protected]এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]